• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কটিয়াদী উপজেলা প্রেসক্লাব সভাপতি দারাশিকো সম্পাদক বর্ণালী

কটিয়াদী উপজেলা প্রেসক্লাব
সভাপতি দারাশিকো
সম্পাদক বর্ণালী

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা প্রেসক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। সভাপতি হয়েছেন পূর্বতন কমিটির আহবায়ক সৈয়দ মুরছালিন দারাশিকো, সাধারণ সম্পাদক হয়েছেন মোজাম্মেল হক বর্ণালী।
গতকাল ২৯ জুলাই শুক্রবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে সৈয়দ মুরছালিন দারাশিকোর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় আহবায়ক কমিটি ভেঙে নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন দৈনিক জনকণ্ঠ ও বাংলা টিভির কটিয়াদী-পাকুন্দিয়া উপজেলা প্রতিনিধি সৈয়দ মুরছালিন দারাশিকো, সাধারণ সম্পাদক নির্বাচিত হন দৈনিক মানবকণ্ঠ ও এমপি নিউজের কটিয়াদী উপজেলা প্রতিনিধি মোজাম্মেল হক বর্ণালী।
কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর (আমাদের নতুন সময়), সহ-সভাপতি মো. ওমর ফারুক (দৈনিক আনন্দ বাজার পত্রিকা), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম শাহীন (নরসুন্দা পাড়ের কথা), সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার সুলতান প্রিন্স (আওয়ার টাইমস), অর্থ সম্পাদক এ.আল মামুন (ভোরের বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান (কিশোরগঞ্জ বার্তা), দপ্তর সম্পাদক মো. হাবিবুর রহমান জীবন (বর্ণালী প্রতিদিন), সাহিত্য সম্পাদক মাহবুবুর রহমান (দৈনিক আমার সংবাদ), সদস্য রণবীর সিংহ, জয়নাল আবেদীন মানিক (দৈনিক আমাদের অর্থনীতি), মো. শাহাদৎ হোসেন (বাংলাদেশের খবর), সোলায়মান হোসেন পাশা (গ্রামীণ চোখ) ও সৈয়দ রানা (দি নিউজ টাইমস)।
এদিকে উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *